Logo
Logo
×

সারাদেশ

কাপাসিয়ায় বাবার দায়ের কোপে মেয়ে খুন

Icon

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ০৬:৩৫ পিএম

কাপাসিয়ায় বাবার দায়ের কোপে মেয়ে খুন

স্মৃতি আক্তার ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় মায়ের বাগানের গাছ থেকে বাবাকে কাঁঠাল পাড়তে বাধা দেওয়ায় বাবার দায়ের কোপে মেয়ে খুন হয়েছেন। উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। মেয়েকে হত্যার পর পাষণ্ড বাবা শারফুদ্দিন (৬০) পালিয়ে গেছেন। 

এ ঘটনায় নিহত স্মৃতি আক্তার (২৫) জেলার কালীগঞ্জ উপজেলার দুবরিয়া গ্রামের প্রবাসী সাইফুল ইসলামের স্ত্রী। পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়েছে। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. আতিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে মো. শারফুদ্দিন তার প্রথম স্ত্রী ছালেমা বেগমের নামে রেজিস্ট্রি করে দেওয়া বাগানের গাছ থেকে কাঁঠাল কাটতে গেলে স্মৃতি আক্তার বাধা দেন। 

এ সময় স্মৃতি বলেন, যেহেতু তার মাকে তিনি ডিভোর্স দিয়ে দিয়েছেন এবং মায়ের দেওয়া পাঁচ লাখ টাকার বিনিময়ে ওই বাগানের জমি লিখে দিয়েছেন, এ কারণে এ জমি থেকে বাবাকে কাঁঠাল কাটতে দেবেন না। কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে শারফুদ্দিন তার হাতে থাকা দা দিয়ে স্মৃতি আক্তারের গলায় ও হাতে এলোপাড়ারি কোপাতে থাকেন। এ সময় স্মৃতি আক্তারের একটি হাত ও গলা কেটে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

স্মৃতি আক্তারের মা ছালেমা বেগম শারফুদ্দিনের প্রথম স্ত্রী এবং তাদের সংসারে চার মেয়ে ও এক ছেলে রয়েছে। তারা মায়ের জমিতে ঘর করে বসবাস করছেন। শারফুদ্দিন পরবর্তী সময়ে আরও চারটি বিয়ে করেছেন। বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় গিয়ে বসবাস করেন। কয়েক দিন আগে তিনি তার ভাই মো. রেফাজউদ্দিনের বাড়িতে উঠেন। 

কাপাসিয়া থানার ওসি মো. আবু বকর মিয়া যুগান্তরকে বলেন, এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘাতক শারফুদ্দিনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম