Logo
Logo
×

সারাদেশ

রংপুরে জুম্মাপাড়া মাদ্রাসা পরিদর্শনে জিএম কাদের

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১০:১৫ পিএম

রংপুরে জুম্মাপাড়া মাদ্রাসা পরিদর্শনে জিএম কাদের

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান ও রংপুর সদর-৩ আসনের জাতীয় সংসদ-সদস্য গোলাম মোহাম্মদ (জিএম) কাদের রংপুর নগরীর ২৩নং ওয়ার্ডে আল জামিয়াতুল করীমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসা পরিদর্শন করেছেন। 

মঙ্গলবার দুপুরে পরিদর্শনকালে তিনি মাদ্রাসার সব অবকাঠামো ঘুরে দেখেন এবং ছাত্রদের খোঁজখবর নেন। তিনি পরে মাদ্রাসা মসজিদে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় সদস্য, রংপুর মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুর রহিম বাবলু, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি মো. হাসানুজ্জামান নাজিম, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাওলানা মো. ইউনুস আলী, সাধারণ সম্পাদক মগরব আলী ও ২৩নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মাহাবুব হাসান সোহেল প্রমুখ।

এ সময় প্রয়াত সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মো. ইদ্রিস আলী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম