Logo
Logo
×

সারাদেশ

মাদারীপুরে কুপিয়ে যুবকের কব্জি বিচ্ছিন্ন

Icon

টেকেরহাট ও কালকিনি-ডাসার (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ০১:৪৬ এএম

মাদারীপুরে কুপিয়ে যুবকের কব্জি বিচ্ছিন্ন

মাদারীপুরে পূর্বশত্রুতার জের ধরে বিপ্লব মৃধা (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ। 

শনিবার দুপুরে সদর উপজেলার চরমুগরিয়া মহাবিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বিপ্লব মৃধাকে স্থানীয়রা প্রথমে সদর হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

আহত বিপ্লব মৃধা সদর উপজেলার চরখাগদি গ্রামের বজলু মৃধার ছেলে। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, পূর্বশত্রুতার জেরে এ হামলা হয়েছে। বিচ্ছিন্ন কব্জিটি এখনও খুঁজে পাওয়া যায়নি। আমরা এটি উদ্ধারের চেষ্টা করছি। জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

স্থানীয়রা জানান, বিপ্লব মৃধার সঙ্গে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে কিছুদিন আগে আকাশ খানকে কুপিয়ে আহত করে বিপ্লব মৃধার লোকজন। 

সেই ঘটনার প্রতিশোধে শনিবার দুপুর সাড়ে ১২টায় চরমুগরিয়া মহাবিদ্যালয়ের সামনে বিপ্লব মৃধাকে একা পেয়ে আকাশ খানের লোকজন কুপিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং হামলায় ব্যবহৃত একটি দা ও ধারালো চাকু উদ্ধার করেছে।

বিপ্লবের স্ত্রী লাবণ্য আক্তার বলেন, আকাশ খান ও তার লোকজন এই ঘটনা ঘটিয়েছে। এর কঠিন বিচার চাই।

মাদারীপুর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, বিপ্লব মৃধাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম