Logo
Logo
×

সারাদেশ

শাহজাদপুরে নৌকা ডুবে ২ কলেজছাত্রের মৃত্যু

Icon

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ১১:০৬ পিএম

শাহজাদপুরে নৌকা ডুবে ২ কলেজছাত্রের মৃত্যু

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া কালিবাড়ি যদুর জোলায় শনিবার বেলা সাড়ে ১১টায় নৌকা ডুবে ২ কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তারা হচ্ছে শাহজাদপুর পৌর এলাকার দ্বরিয়াপুর বাজারপাড়া মহল্লার শাহ আলমের ছেলে ও শাহজাদপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র সজল এবং একই মহল্লার তৌহিদের ছেলে ও একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র তন্ময়।

বন্যার পানিতে শখের বসে নৌকায় বেড়াতে গিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নৌকাডুবিতে অসুস্থ হয়ে পড়ে ৮ শিক্ষার্থী। 

তারা হলো-একই এলাকার বাবু শেখের ছেলে শাহেদ আলী, মনি প্রামাণিকের ছেলে নিরব, মিজানুরের ছেলে রোহান, নুরুজ্জামানের ছেলে জোবায়ের, প্রাইজ (বাবার নাম জানা যায়নি), মো. আলীর ছেলে রোহিত, তার ভাই জায়েদ আলী ও পাবনা শহরের আপন। আপন আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল। সে বন্ধু ও স্বজনদের সঙ্গে নৌকায় বেড়াতে গিয়ে এ দুর্ঘটনায় পড়ে। 

শাহজাদপুর ফায়ার সার্ভিস কর্মীরা শিক্ষার্থীদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সজল ও তন্ময়কে মৃত ঘোষণা করেন। অন্য ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে হাসপাতালে ভর্তি করেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। 

শাহজাদপুর থানার ওসি সবুজ রানা জানান, সজল ও তন্ময়য়ের পরিবার থেকে কোনো অভিযোগ নেই। আইনি প্রক্রিয়া শেষে সিদ্ধান্ত নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম