Logo
Logo
×

সারাদেশ

‘কাপাসিয়া হবে একটি স্মার্ট-আধুনিক আদর্শ উপজেলা’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ০৯:৫১ পিএম

‘কাপাসিয়া হবে একটি স্মার্ট-আধুনিক আদর্শ উপজেলা’

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সিমিন হোসেন রিমি বলেছেন, কাপাসিয়া হবে একটি স্মার্ট-আধুনিক আদর্শ উপজেলা।

শনিবার গাজীপুরে কাপাসিয়া উপজেলায় ৮ কোটি ৬২ লাখ টাকা ব্যয়ে সিংহশ্রী ইউনিয়ন হেডকোয়ার্টার থেকে আমরাইদ  বাজার রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ৬ কোটি ৩৭ লাখ টাকা ব্যয়ে টোক ইউনিয়ন হেডকোয়ার্টার-বোড়িবাড়ী রাস্তা ভায়া কেন্দুয়াবু রাস্তা উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

এ সময় প্রতিমন্ত্রী বলেন, জনগণের অনেকদিনের দাবির প্রেক্ষিতে আজ রাস্তা উন্নয়নের কাজ শুরু হলো। কাপাসিয়া উপজেলার সব শ্রেণির মানুষের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার কাজ করছে। রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসার উন্নয়ন কাজ পর্যায়ক্রমে সম্পন্ন হচ্ছে। 

প্রতিমন্ত্রী বলেন, সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে আমরা স্মার্ট আধুনিক কাপাসিয়া উপজেলা গড়ে তুলব।

তিনি বলেন, মানুষের উন্নয়ন ছাড়া প্রকৃত উন্নয়ন অর্জন করা সম্ভব নয়। মানুষকেই মানুষের পাশে দাঁড়াতে হবে। একে অপরের সহযোগিতা করতে হবে, শিশুদের জন্য একটি সুন্দর ভবিষ্যতের রূপরেখা করতে হবে।

একই দিন সকালে গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক আয়োজিত জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা ২০২৩ অনুষ্ঠানে গুণীজনদের সম্মাননা প্রদান করেন প্রতিমন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাযাহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম