Logo
Logo
×

সারাদেশ

কালমায় চেয়ারম্যান পদে উপনির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়ন বৈধ

Icon

লালমোহন (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৭:০০ পিএম

কালমায় চেয়ারম্যান পদে উপনির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়ন বৈধ

ফাইল ছবি

ভোলার লালমোহনে কালমা ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন আগামী ২৭ জুলাই। ওই ইউনিয়নের উপনির্বাচনে শুক্রবার চেয়ারম্যান পদে ৭ প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই শেষ হয়েছে। এতে ১ জনের প্রার্থিতা বাতিল হয়েছে।  

চূড়ান্ত ৬ প্রার্থীরা হলেন- ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুলের বোন রেহানা বেগম লাইজু, লাইজুর দেবর ইকবাল হোসেন, কালমা ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান মৃধা, কালমা ইউনিয়ন যুবলীগ (উত্তর) শাখার আহবায়ক আকতার হোসেন ঝন্টু, উত্তর শাখা শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন ও যুবলীগ কর্মী মো. হোসেন জাহাঙ্গীর। 

উত্তর শাখা যুবলীগের যুগ্ম আহবায়ক আরেফিন হাওলাদারের ভোটার স্থানান্তরের আবেদন পরিপূর্ণ না হওয়ায় তার প্রার্থিতা বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা মো. ইউসুফ হারুন। প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই এবং প্রতীক বরাদ্দ হবে ১১ জুলাই। আগামী ২৭ জুলাই ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

উল্লেখ্য, এ ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকতার হোসেন হাওলাদার পদত্যাগ করে গত মাসে উপজেলা পরিষদ নির্বাচন করেন। পরে শূন্যপদে তফসিল ঘোষণা করা হয়। উপজেলা নির্বাচনে তিনি জয়ী না হলেও শূন্য ইউনিয়ন চেয়ারম্যান পদে তার সহধর্মিণী রেহানা বেগম লাইজুকে প্রার্থিতা ঘোষণা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম