Logo
Logo
×

সারাদেশ

কুমিল্লায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার 

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১০:০৮ পিএম

কুমিল্লায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার 

কুমিল্লায় র‌্যাবের হাতে গ্রেফতার কিশোর গ্যাং চক্রের সাত সদস্য। ছবি: যুগান্তর

কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে। এর আগে বুধবার রাতে নগরীর রেলস্টেশনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব। 

বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার র‌্যাব-১১ (সিপিসি-২)-এর অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

গ্রেফতাররা হলেন- তাজুল ইসলাম সুমন (১৯), মো. মাসুদ (১৭), ফাহিম হোসেন সিফাত (১৫) মো. রিমন (১৭) তৈবুর রহমান তুহিন (১৭) আব্দুল কাদের জিলানী (১৬) অর্পণ দাস (১৫)। তারা নগরীর বাগিচাগাঁও, ধর্মপুরসহ  আশপাশের এলাকায় বসবাস করে আসছেন। 

লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, একদল কিশোর গ্যাং অপরাধ সংগঠিত করার জন্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রেলস্টেশন এলাকায় অবস্থান করছে বলে খবর আসে। পরে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে র‌্যাবের একটি অভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে ৪টি কুড়াল, একটি চাপাতি ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়। 

র‌্যাব কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কিশোর গ্যাং সদস্য বলে স্বীকার করেছে। তারা দেশীয় অস্ত্র ব্যবহার করে সাধারণ মানুষকে ভয়-ভীতির মাধ্যমে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তাছাড়া ব্যবসা প্রতিষ্ঠান এবং যানবাহনে ছিনতাই চাঁদা আদায়সহ এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল বলে স্বীকার করেছে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম