Logo
Logo
×

সারাদেশ

ছেলের ওপর অভিমান করে বাবার আত্মহত্যা

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৮:২৫ পিএম

ছেলের ওপর অভিমান করে বাবার আত্মহত্যা

মৃত প্রবাসী মতিয়ারের লাশ দেখতে মাঝিকান্দা গ্রামে স্বজনদের ভিড়। ছবি: যুগান্তর

ফরিদপুরের ভাঙ্গায় ছেলের সঙ্গে অভিমান করে সৌদি প্রবাসী বাবা মতিয়ার কাজী (৩৫) ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে তার রুম থেকে পুলিশ লাশ উদ্ধার করে। মৃত প্রবাসী উপজেলার হামিরদী ইউনিয়নের মাঝিকান্দা গ্রামের মৃত ওদুদ কাজীর ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, সৌদি প্রবাসী মতিয়ার কাজী পরিবারের সঙ্গে ঈদ করতে ঈদুল আজহার আগে ছুটিতে দেশে আসেন। বাড়ি এসে দেখেন তার ছেলে মুন্না কাজী বন্ধুদের সঙ্গে বাজে আড্ডায় জড়িয়ে পড়েছে। পরিবারের লোকজনের কোনো কথা শুনে না। তার ইচ্ছামতো চলাফেরা করে অনেক রাতে বাড়িতে ফেরে। এ নিয়ে বাবা-ছেলের কয়েক দফা কথা কাটাকাটি ও ঝগড়া হয়।  

সবশেষে বুধবার রাতে মুন্নার সঙ্গে তার বাবার ঝগড়া হয়। একপর্যায়ে পুত্র মুন্না তার বাবার ওপর চড়াও হয়। ছেলের এমন আচরণ ও ব্যবহার দেখে ঘৃণায় অভিমান করে তার রুমের দরজা বন্ধ করে রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করেন। 

সকালে ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন ডাকাডাকি করেন। পরে তার রুমের দরজা ভেঙে আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে ভাঙ্গা থানা পুলিশ এসে মতিয়ারের লাশ উদ্ধার করে। 

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি ছেলের সঙ্গে অভিমান করে বাবা আত্মহত্যা করেছেন। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের অনুরোধে লাশ হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম