Logo
Logo
×

সারাদেশ

চলন্ত বাসে অস্ত্রের মুখে মা-তিন কন্যার সোনার গহনা ছিনতাই

Icon

যুগান্তর প্রতিবেদক (ঢাকা উত্তর)

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৬:৫৮ পিএম

চলন্ত বাসে অস্ত্রের মুখে মা-তিন কন্যার সোনার গহনা ছিনতাই

সাভারে চলন্ত বাসে অস্ত্রের মুখে জিম্মি করে মা ও তিন কন্যার স্বর্ণের গহনা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার হলেন- সাভার পৌর এলাকার বাজার রোড় মহল্লার কল্পনা সাহা (৬২) ও তার তিন কন্যা বিথী সাহা (৪২), রুপা সাহা (৩৬) এবং তুলি সাহা (৩২)।

বুধবার রাতে বিথী সাহা বাদী হয়ে সাভার থানায় এজাহার দিলেও বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বাসটি আটক বা কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

সাভার থানার ওসি শাহজামান মোবাইল ফোনে যুগান্তরকে বলেন, তিনি এ বিষয় কোনো অভিযোগ খুঁজে পাননি। তবে বিষয়টি দেখছি।

বিথী সাহা বলেন, পারিবারিক একটি অনুষ্ঠানে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় গিয়েছিলাম। বিকালে রওনা হয়ে সাভার পরিবহণের একটি বাসে উঠি। পরে বাসটি সন্ধ্যা ৬টার দিকে সাভার নিউমার্কেটের সামনে এসে পৌঁছায়। এ সময় বাসটিতে পেছনে দিকে বসে থাকা যাত্রীবেশে ৩-৪ জন সিট থেকে ওঠে আমাদের সিটের পাশে আসে। পরে তাদের কাছে থাকা ছুরি বের করে আমাদের দিকে তাক করে। এ সময় আমার ও দুই বোনের এবং মায়ের স্বর্ণের কানের দুল ও গলার চেইন ছিঁড়ে নিয়ে বাস থেকে নেমে পালিয়ে যায় তারা। পরে আমরা কানে আঘাতপ্রাপ্ত হই এবং সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ করি।

বিথী সাহার স্বামী কমল সাহা যুগান্তরকে জানান, বাসের চালক ও হেলপারের আচরণে এ ঘটনার সঙ্গে তারা জড়িত ছিল বলে আমাদের সন্দেহ হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম