Logo
Logo
×

সারাদেশ

রুবেল মিয়ার সকল হত্যাকারীকে গ্রেফতারের প্রতিশ্রুতি দিলেন ওসি

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ০২ জুলাই ২০২৪, ০৫:১৩ পিএম

রুবেল মিয়ার সকল হত্যাকারীকে গ্রেফতারের প্রতিশ্রুতি দিলেন ওসি

রুবেল মিয়ার সকল হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে আয়োজিত মানববন্ধন, ইনসেটে ওসি আজমিরুজ্জামান

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রুবেল মিয়া হত্যা মামলার সকল আসামিকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার প্রতিশ্রুতি দিয়েছেন ওসি আজমিরুজ্জামান। মঙ্গলবার (২ জুলাই) হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে আয়োজিত মানববন্ধনে উপস্থিত হয়ে এ প্রতিশ্রুতি দেন তিনি। এখন পর্যন্ত এ মামলায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আলোচিত ওই হত্যার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত এবং তাদের সহযোগীদের দ্রুত গ্রেফতার ও উপযুক্ত শাস্তি নিশ্চিত করার দাবিতে এদিন বেলা ১১টায় উপজেলার ঠুঠিয়াপুকুর বাসস্ট্যান্ডে এই মানববন্ধনের আয়োজন করা হয়। এতে অংশ নিয়ে হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানায় এলাকার সর্বস্তরের জনগণ।

পলাশবাড়িতে চাঞ্চল্যকর রুবেল হত্যা মামলায় যুবক গ্রেফতার

স্থানীয় সূত্রে জানা যায়, মানববন্ধন শুরু হলে ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ওসি আজমিরুজ্জামান। এ সময় তিনি উপস্থিত জনতাকে শান্ত থাকার আহ্বান জানিয়ে বলেন, হত্যা মামলার দুই নম্বর আসামি গ্রেফতার আছে, অন্যান্য আসামিও গ্রেফতার আছে। বাকি আসামি ও তাদের সহযোগীদের ধরতে র্যাব ও পুলিশ যৌথভাবে কাজ করছে। তাদের সবাইকে ধরা হবে, বিচারের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, আমরা সবাইকে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে কাজ করছি। এ ব্যাপারে আমরা আপনাদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি, যাতে আমরা সুষ্ঠুভাবে আমাদের কাজ করতে পারি। 

পলাশবাড়িতে তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষে আহত রুবেল মিয়ার মৃত্যু

ওসির এমন প্রতিশ্রুতির পর শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি শেষ করে রাস্তা ছেড়ে দেন অংশগ্রহণকারী স্থানীয় জনতা।

মানববন্ধনে অংশ নিয়ে নিহতের বড় মেয়ে খাতিজা আক্তার বলেন, আজ এক ভারাক্রান্ত হৃদয় নিয়ে এই মানববন্ধনে উপস্থিত হয়েছি। আপনারা জানেন, গত ১৮ জুন সন্ত্রাসীরা আমার বাবাকে প্রকাশ্য দিবালোকে শত শত মানুষের সামনে কুপিয়ে হত্যা করেছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হয়েছে। কিন্তু এখন পর্যন্ত সব আসামি গ্রেফতার হয়নি। এমনকি গ্রেফতার আসামিদের রিমান্ডেও নেওয়া হয়নি।

পলাশবাড়িতে তুচ্ছ ঘটনায় হত্যা, গ্রেফতার ৫

তিনি আরও বলেন, হত্যার সঙ্গে জড়িত সন্ত্রাসী ও তাদের সহযোগীরা পারিবারিকভাবে হত্যা, ধর্ষণ, চুরি, ডাকাতি, ছিনতাই ও অন্যান্য অপরাধের সঙ্গে জড়িত। তাদের অনেকের বিরুদ্ধে থানায় ৪-৫টি করে মামলা রয়েছে। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ, এসব সন্ত্রাসীর ভয়ে তারা ভীত-সন্ত্রস্ত থাকে, কিন্তু মুখ খুলতে পারে না। আমরা প্রশাসনের কাছে এসব আসামিকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার এবং তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

পলাশবাড়িতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ১৫, বাড়িঘর ভাংচুর

উল্লেখ্য, গত ১৮ জুন পলাশবাড়ীর বোর্ড বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষকে শান্ত করতে গেলে রুবেল মিয়াকে চাইনিজ কুড়াল দিয়ে নৃশংসভাবে কোপায় আসামিরা। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতাল এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মাথায় শতাধিক সেলাই শেষে ঢাকায় পাঠানো হয়।

এরপর তাকে ঢাকার মেট্রোপলিটন মেডিকেল সেন্টারে ভর্তি করা হয় এবং ডা. কনক কান্তি বড়ুয়ার তত্ত্বাবধানে অস্ত্রোপ্রচার করা হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় গত ২১ জুন মারা যান রুবেল মিয়া।    

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম