Logo
Logo
×

সারাদেশ

জমির আইল কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

Icon

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০২ জুলাই ২০২৪, ১২:১৮ পিএম

জমির আইল কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

ময়মনসিংহের ত্রিশালে জমির আইল কেটে ফেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মিলন মিয়া (৪২) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের ১০ জন।

সোমবার ভোরে উপজেলার হরিরামপুর ইউনিয়নের চাউলাদি নামাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত মিলন মিয়া ঐ গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে।

আহতরা হলেন- ভুট্টু মিয়া, স্ত্রী কল্পনা, তার বড় মেয়ে রিপা, ছোট মেয়ে লামিয়া, ভুট্টু মিয়ার বোন রেণুজা ও বেদেনা, বেদেনার ছেলে মুরতুজ, নিহত মিলনের স্ত্রী তানজিনা, মিলন মিয়ার ভাইয়ের স্ত্রী নার্গিস।

স্থানীয়রা জানান, জমির আইল নিয়ে দীর্ঘদিন থেকে স্থানীয় মোজাম্মেলের সঙ্গে তার চাচাতো ভাই ভুট্টু মিয়ার দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে চেয়ারম্যান, মেম্বার এবং পুলিশ পর্যন্ত নালিশ পৌঁছে। পরে গত বছর উভয়পক্ষকে ডেকে মীমাংসা করে দেওয়া হয়। 

রোববার মোজাম্মেলের খড়ের গাদায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় মোজাম্মেল ভুট্টু মিয়ার পরিবারকে দোষারোপ করে। এ ঘটনার জেরে মোজাম্মেল ভুট্টুর জমির আইল কেটে দেয়। এ নিয়ে ভুট্টু মিয়া এবং মোজাম্মেলের মধ্যে কথাকাটাকাটি একপর্যায় মোজাম্মেলসহ তার পরিবারের ৬-৭ জন সদস্য দেশীয় অস্ত্র নিয়ে ভুট্টু মিয়ার পরিবারের ওপর হামলা করে। এ সময় ১০ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত হন মিলন মিয়া। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এ বিষয়ে ত্রিশাল সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) অরিত সরকার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। নিহতের ঘটনায় অভিযোগ পেয়েছি। এ ঘটনায় তদন্ত চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম