Logo
Logo
×

সারাদেশ

বিরলে গৃহবধূকে ধর্ষণ, মামলা

Icon

বিরল (দিনাজপুর) 

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ১১:১১ পিএম

বিরলে গৃহবধূকে ধর্ষণ, মামলা

দিনাজপুরের বিরলে দুই সন্তানের জননী ধর্ষণের শিকার হয়ে থানায় মামলা করেছেন।  সোমবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।  

পুলিশ এখনো অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করতে পারেনি।  অভিযুক্ত ধর্ষক ও তার স্বজনরা বাদী ও তার পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার রাণীপুকুর ইউনিয়নের রাণীপুকুর গ্রামের বাগরাপাড়ার ভ্যানচালক হুসেন আলীর (৩৫)  বাড়িতে পাশের ফাজিলপুর গ্রামের আব্দুলের ছেলে আমিনুল (৪০) প্রায়ই যাতায়াত করতেন।  হুসেন আলী পেশায় ভ্যানচালক হওয়ায় বাড়ির বাইরে থাকায় বিভিন্ন সময় তার স্ত্রী আরিফাকে কুপ্রস্তাব দিতেন আমিনুল ইসলাম।  এরই মধ্যে গত ২৯ জুন রাত আনুমানিক ১১টার দিকে আরিফা পাশের ফরিদা বেগমের বাড়িতে গরুর মাংস নিয়ে যাওয়ার সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আমিনুল আরিফাকে একা পেয়ে পেছন থেকে মুখ চেপে ধরে পাশের কলা খেতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।  পরে আরিফার চিৎকারে পাশের বাড়ির মেহেরুল ইসলাম এগিয়ে আসে এবং অভিযুক্ত আমিনুল ইসলামকে হাতেনাতে ধরে। 

রোববার স্থানীয়ভাবে আপস-মীমাংসার জন্য স্থানীয় ব্যক্তিরা ধর্ষিতার পরিবারকে চাপ সৃষ্টি করে।  এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে আমিনুল ইসলামকে আসামি করে থানায় একটি মামলা করেন।

বিরল থানার অফিসার ইনচার্জ গোলাম মাওলা শাহ্ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম