Logo
Logo
×

সারাদেশ

আশুলিয়ায় ককটেল হামলায় শ্রমিক লীগের ৪ নেতাকর্মী আহত 

Icon

যুগান্তর প্রতিবেদন (ঢাকা উত্তর) 

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১১:০৩ পিএম

আশুলিয়ায় ককটেল হামলায় শ্রমিক লীগের ৪ নেতাকর্মী আহত 

সাভারের আশুলিয়ায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন শ্রমিক লীগের চার নেতাকর্মী। ককটেল ফাটিয়ে শ্রমিক লীগ কার্যালয়ে তাদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন আহতদের স্বজনরা। 

আহতদের মধ্যে জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা সাধারণ সম্পাদক সোহাগ মুন্সী (৩২), তার শ্যালক জাতীয় শ্রমিক লীগের ধামসোনা ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর হোসেন (২৩) ও শ্রমিক লীগ কর্মী সিদ্দিককে (৪৭) গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার রাতে পৌনে ১২টার দিকে সাভার উপজেলার আশুলিয়া থানার দক্ষিণ বাইপাইলে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে শনিবার দুপুরে আশুলিয়া থানার সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সংগঠনটির নেতাকর্মীরা।

শ্রমিক লীগ নেতা সোহাগ মুন্সীর অভিযোগ, রবিউল ইসলাম নামে এক পোশাকশ্রমিক হত্যা মামলায় অভিযুক্ত আসামিদের বাদ দিয়ে আদালতে চার্জশিট দেয় পুলিশ। সেই রিপোর্ট প্রত্যাখ্যান করে রবিউলের পরিবার আদালতে নারাজি দিলে আসামি পক্ষ এর জের ধরে এ ঘটনা ঘটায়। এ সময় ২৫/৩০ জনের একদল দুর্বৃত্ত রবিউলের বাড়িসংলগ্ন শ্রমিক লীগ কার্যালয়ে ঘেরাও করে প্রথমে ককটেল হামলা করে। পরে অফিসে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় তাদের সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এ বিষয়ে আহত শ্রমিক লীগ নেতা সোহাগ মুন্সীর মা ফাতেমা বেগম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মামলার বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি এএফএম সায়েদ জানান, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম