Logo
Logo
×

সারাদেশ

খালেদা জিয়া সাজাপ্রাপ্ত হয়েও জেলের বাইরে সুচিকিৎসা পাচ্ছেন

Icon

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০৫:৩৬ এএম

খালেদা জিয়া সাজাপ্রাপ্ত হয়েও জেলের বাইরে সুচিকিৎসা পাচ্ছেন

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আজ খালেদা জিয়া সাজাপ্রাপ্ত হওয়ার পরও তাকে জেলের বাহিরে রেখে সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটাই হচ্ছে শেখ হাসিনা আর খালেদা জিয়ার মধ্যে তফাৎ। খালেদা জিয়ার সরকারের আমলে শেখ হাসিনাকে ১৯বার হত্যাচেষ্ঠা করা হয়েছিল।

শুক্রবার বিকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের খড়পাড়া গ্রামে ৩৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দৌলতপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির আলীর সভাপতিত্বে ও দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল কাহার এবং শিক্ষা বিষয়ক সম্পাদক খালেদ রবের যৌথ পরিচালনায় আব্দুল ওয়াহিদ ও রহমান ফাউন্ডেশন ট্রাস্টের উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

এছাড়াও যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদের ভাটিপাড়া গ্রামের বাড়িতে প্রতিমন্ত্রীর পক্ষ থেকে ২৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম