Logo
Logo
×

সারাদেশ

বিমানবন্দর থেকে শাহীন গ্রেফতার

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ১০:২৪ পিএম

বিমানবন্দর থেকে শাহীন গ্রেফতার

ফাইল ছবি

ঢাকা-ময়মনসিংহ রেলপথের বনখঁড়িয়া এলাকায় নাশকতার ঘটনায় করা মামলায় গাজীপুরের কাউন্সিলর শাহীন আলমকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পিবিআই। বৃহস্পতিবার রাতে গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার মাকছুদের রহমান যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেন। 

পুলিশ জানায়, বুধবার রাতে বিদেশে যাওয়ার সময় গাজীপুর সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহীন আলমকে রেলওয়ের নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্ত করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই গাজীপুর জেলা। 

২০২৩ সালের ১৩ ডিসেম্বর ভোরে নাশকতার উদ্দেশে গাজীপুরের বনখঁড়িয়ায় রেললাইনের বিশ ফুট অংশ কেটে ফেলায় মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেন সাতটি বগিসহ লাইনচ্যুত হয়। এতে একজন নিহত ও ১১ জন আহত হন। এই ঘটনায় ২৭ ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে। ঘটনার ৩৮ ঘণ্টা পর মামলা হয়। মামলায় গাজীপুর সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়াসহ বেশ কয়েকজন গ্রেফতার হন। 

এদিকে নাশকতার ঘটনার আগে শাহীন আলম গাজীপুর ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সিটি করপোরেশন নির্বাচনে তিনি কাউন্সিলর পদে নির্বাচন করায় দল তাকে বহিষ্কার করে। বর্তমানেও তিনি বিএনপি থেকে বহিষ্কৃত আছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম