Logo
Logo
×

সারাদেশ

রাজশাহীতে শহিদ কামারুজ্জামানের জন্মবার্ষিকী পালিত

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১০:০৮ পিএম

রাজশাহীতে শহিদ কামারুজ্জামানের জন্মবার্ষিকী পালিত

রাজশাহীতে বিভিন্ন কর্মসূচিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের ১০১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। 

বুধবার বেলা ১১টায় নগরীর কাদিরগঞ্জে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর তিনি আওয়ামী লীগ, রাজশাহী মহানগর, জেলা, উপজেলা ও থানা আওয়ামী লীগ এবং সব সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। 

এসময় শহিদ কামারুজ্জামানের সহধর্মিণী জাহানারা জামানের সমাধিতেও পুষ্পার্ঘ্য অর্পণ করেন রাসিক মেয়র। এরপর শহিদ কামারুজ্জামানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বারকুল্লাহ বিন দুরুল হুদা।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, ডা. তবিবুর রহমান শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল প্রমুখ। 

এদিকে দিবসটি উপলক্ষ্যে হিফজুল কুরআন ও কিরাত প্রতিযোগিতায় কৃতিত্ব অর্জন করায় নগরভবনে সিটি হলরুমে সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান হয়েছে। প্রধান অতিথি ছিলেন মেয়র খায়রুজ্জামান লিটন। সভাপতিত্ব করেন রাসিকের সচিব মোবারক হোসেন। 

এছাড়া শহিদ এএইচএম কামারুজ্জামান সরকারি ডিগ্রি কলেজের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। প্রধান অতিথি ছিলেন মেয়র লিটন। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ইলিয়াছ উদ্দিন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম