Logo
Logo
×

সারাদেশ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

Icon

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ০৯:৫৩ পিএম

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসার এক ছাত্রীকে (১২) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে সাব্বির নামের এক যুবকের বিরুদ্ধে। সোমবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভায় এ ঘটনা ঘটে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করে। গোপালদী ইসলামপুর গ্রামের লিটন মিয়ার ছেলে সাব্বির মিয়া (২০) ছাত্রীটিকে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে গত ২০ জুন রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে কৌশলে তাদের ঘরে প্রবেশ করে ওই ছাত্রীর মুখ বেঁধে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা জানাজানি কিংবা মামলা না করার হুমকিও প্রদান করে।

এর আগে ১৯ জুন তার দাদা হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষণিক ছাত্রীর বাবা-মা ও চাচারা মিলে ঢাকায় নিয়ে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করেন। বাড়িতে ওই ছাত্রী ও তার ছোট ভাই অবস্থান করছিল।

এদিকে দাদা চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে তাকে দাফন কাফন শেষে বাড়িতে এলে ভুক্তভোগী ছাত্রী তার বিষয়টি অবহিত করে। এ ঘটনা জানাজানি হলে গোপালদী পৌরসভার ৬নং ওয়ার্ড কমিশনার আবু সাঈদ ঘটনাটি মীমাংসার জন্য চাপ প্রয়োগ করে। সেই সাথে মামলা না করতে নিষেধ করেন।

ছাত্রীর মায়ের অভিযোগ, একটি গ্রাম্যসালিশ বসিয়ে স্থানীয় কাউন্সিলর আবু সাঈদ, সুমন, খলিলসহ ৮-১০ জন মিলে মামলা না করতে কালক্ষেপণ করেন। পরে পুলিশের সহযোগিতায় থানায় এসে সোমবার রাতে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর আবু সাঈদ মীমাংসার জন্য চাপ প্রয়োগের বিষয়টি অস্বীকার করে বলেন, স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে বিষয়টি আমি শুনেছি। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। এ ঘটনাটি কতটুকু সত্য তা আইন আদালতের মাধ্যমে জানা যাবে।

মামলার বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামি সাব্বিরকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম