Logo
Logo
×

সারাদেশ

অটোরিকশা থেকে ছিটকে পড়ে গৃহবধূর মৃত্যু

Icon

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ০৯:৪০ পিএম

অটোরিকশা থেকে ছিটকে পড়ে গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে বেপরোয়া গতির অটোরিকশা থেকে ছিটকে পড়ে ভ্যানগাড়িচাপায় সুবর্ণা আক্তার নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এর আগে গত শুক্রবার দুপুরে শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ি-লিচুবাগান আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ সুবর্ণা আক্তার (৩৫) শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নূরুল হকের মেয়ে এবং ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী গ্রামের মো. শামীমের স্ত্রী।

নিহতের চাচা জাকির আহমেদ বলেন, শুক্রবার দুপুরে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি যাচ্ছিলেন সুবর্ণা। গড়গড়িয়া মাস্টারবাড়ি থেকে তিন সন্তানসহ একটি ব্যাটারিচালিত অটোরিকশায় যাচ্ছিলেন তারা। লিচুবাগান রোড়ে বেপরোয়া গতিতে মোড় নেওয়ার সময় অটোরিকশা থেকে রাস্তায় ছিটকে পড়েন সুবর্ণা। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানগাড়ি তাকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত সুবর্ণাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শ্রীপুর থানার পরিদর্শক মো. সাখাওয়াত হোসেন বলেন, বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে অবগত হয়েছি। এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম