Logo
Logo
×

সারাদেশ

দুই মেয়ে ও স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় আজাদ

Icon

যুগান্তর প্রতিবেদন, আমতলী (বরগুনা)

প্রকাশ: ২২ জুন ২০২৪, ১০:৪১ পিএম

দুই মেয়ে ও স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় আজাদ

ছবি: যুগান্তর

বরগুনার আমতলীতে ব্রিজ ভেঙে কনেযাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে ৯ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে এক পরিবারের তিনজন। 

তারা হলেন- শাহনাজ আক্তার রুবি বেগম (৩৫) এবং তার দুই মেয়ে রুকাইয়াত ইসলাম (৪) ও তাহিয়া মেহজাবিন আজাদ (৭)।
 
রুবি বেগমের স্বামী আবুল কালাম আজাদ বিলাপ করে বলেন, ‘আমার কিছুই রইল না। আমার দুই মেয়ে ও স্ত্রী মারা গেছে। সব হারিয়ে আমি এখন অসহায়’। 

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ব্রিজ ভেঙে মাইক্রোবাস নদীতে ডুবে গিয়ে বিয়ের কনে পক্ষের ৯ জন মারা গেছেন। নিহতদের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। 

আমতলী ফায়ার সার্ভিসের ওয়ার ইনচার্জ মো. হানিফ বলেন, চার ঘণ্টা চেষ্টা চালিয়ে মাইক্রোবাস উদ্ধার করতে পারিনি। উদ্ধার চেষ্টা অব্যাহত আছে। 

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো. মনিরুজ্জামান বলেন, ব্রিজ ভেঙে নিহত ৯ জনই হাসপাতালে আনার আগেই মারা গেছেন। 

মাইক্রোবাসে থাকা সোহেল মিয়া বলেন, মাইক্রোবাসে কনেপক্ষের ১৬ জন যাত্রী বরের বাড়িতে যাচ্ছিলাম। হলদিয়া হাট ব্রিজে উঠামাত্রই ব্রিজ মাঝখান দিয়ে ভেঙে মাইক্রোবাসটি নদীতে পড়ে যায়। আমিসহ ৩ জন সাঁতরে কিনারে উঠতে পেরেছি। পরে স্থানীয়, ফায়ার সার্ভিস ও পুলিশ ৯ জনের লাশ উদ্ধার করেছে। 

প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য সাইফুল ইসলাম স্বপন ও নাশির উদ্দিন বলেন, মাইক্রোবাস ও অটোগাড়িটি ব্রিজের মাঝখানে আসা মাত্রই ব্রিজ ভেঙে নদীতে পড়ে যায়। তাৎক্ষণিক আমরা স্থানীয়দের নিয়ে উদ্ধারের চেষ্টা চালাই। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে উদ্ধার কাজে অংশ নেয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম