Logo
Logo
×

সারাদেশ

তিস্তায় নৌকাডুবি 

চতুর্থ দিনে মিলল এক শিশুর লাশ, এখনো নিখোঁজ ৫ 

Icon

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি 

প্রকাশ: ২২ জুন ২০২৪, ০৩:৪৫ পিএম

চতুর্থ দিনে মিলল এক শিশুর লাশ, এখনো নিখোঁজ ৫ 

কুড়িগ্রামের উলিপুরে তিস্তা নদীতে নৌকা ডুবির ঘটনায় চতুর্থ দিনে কুলসুম নামে আড়াই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। এ ঘটনায় এখনো ৫ জন নিখোঁজ রয়েছেন। 

শনিবার সকালে বজরা ইউনিয়নের সাতালস্কর এলাকার কাশিয়ার চরে ভাসমান অবস্থায় শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। শিশু কুলসুম বজরা পশ্চিমপাড়া এলাকার কয়জাল হকের মেয়ে। 

বিষয়টি নিশ্চিত করে বজরা ইউনিয়ন পরিষদের সদস্য এনামুল হক জানান, ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দুরে ভাটি এলাকায় শিশুটির লাশ ভাসতে দেখে এলাকাবাসী উদ্ধার করেন। এখনো ৫ জন নিখোঁজ রয়েছেন। 

স্থানীয়রা জানায়, গত ১৯ জুন সন্ধ্যায় তিস্তা নদীবেষ্টিত উপজেলার বজরা ইউনিয়নের খামার দামারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঝের চর এলাকায় ২৫ যাত্রী নিয়ে একটি নৌকা ডুবির ঘটনা ঘটে। পরে ওইদিন রাতেই ১৮ জনকে জীবিত ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় একই পরিবারের চারজনসহ ৬ জন নিখোঁজ হন। 

এরপর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের উদ্ধারে অভিযান অব্যাহত রাখে। এরমধ্যে আজ শনিবার কুলসুম নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। 

নৌকাডুবির ঘটনায় এখনো আনিছুর রহমান (২৮), রুপালী বেগম (২৩), আইরিন (৯), ইরা মনি (১০) ও শামীম (৫) নিখোঁজ রয়েছেন। 

উলিপুর থানার ওসি গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকালে স্থানীয়রা কুলসুম নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে।এদিকে নিখোঁজ স্বজনদের ফিরে পেতে নদী তীরে দিনরাত এক করে অধীর অপেক্ষায় পরিবারের লোকজনসহ এলাকাবাসী। 

উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-স্টেশন কর্মকর্তা আব্বাস আলী জানান, নৌকাডুবির ঘটনায় চতুর্থ দিনের মতো উদ্ধার অভিযান চলমান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম