Logo
Logo
×

সারাদেশ

যে কারণে হেলিকপ্টারে নববধূকে নিয়ে বাড়ি ফিরলেন রাজিব

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ২২ জুন ২০২৪, ০১:০৩ এএম

যে কারণে হেলিকপ্টারে নববধূকে নিয়ে বাড়ি ফিরলেন রাজিব

মায়ের আশা ছেলে বিয়ে করে হেলিকপ্টারে করে বউ নিয়ে আসবে। তার অপূর্ণ রাখেননি ছেলে রাজিব মিয়া। সুদূর বগুড়ার সোনাতলার মধুপুর গ্রামে বিয়ে করে নববধূকে নিয়ে হেলিকপ্টারে উড়ে বাড়ি ফিরলেন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার জিনারি ইউনিয়নের চর কাটিহারি গ্রামের সাহাবুদ্দিনের ছেলে রাজিব মিয়া।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বগুড়ার সোনাতলা থানার মধুপুর গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য রেজাউল করিমের মেয়ে ডা. রুমানা আক্তারকে বিয়ে করে হেলিকপ্টারে করে বাড়ি ফিরলেন।

আর এমন খবর ছড়িয়ে পড়লে আকাশপথে উড়ে আসা নবদম্পতিকে এক নজর দেখতে বাড়ির পাশের উন্মুক্ত ময়দানে ভিড় করেন বিভিন্ন বয়সের হাজারো কৌতূহলী নারী-পুরুষ। 

জানা গেছে , হোসেনপুর উপজেলার চরকাটিহারী গ্রামের শাহাবুদ্দিন সর্দার ও সেলিনা আক্তার দম্পতির তিন ছেলে-মেয়ের মধ্যে সবার ছোট সন্তান  রাজিব মিয়া। মা সেলিনা আক্তার স্বপ্ন দেখতেন আদরের ছোট সন্তান রাজিব বিয়ে করে হেলিকপ্টারে করে বউ বাড়ি আনবে।  মায়ের এমন আশা অপূর্ণ রাখেননি রাজিব। হেলিকপ্টারে করে নববধূকে বাড়িতে এনে মায়ের আশা পূরণ করলেন।  

রাজিবের মামা বিল্লাল সর্দার ও চাচাতো ভাই পারভেজ সর্দার বলেন, আমরা গর্বিত হেলিকপ্টারে চড়ে আমাদের বাড়িতে নববধূ এসেছে। আর  হেলিকপ্টার ও নব দম্পতিকে দেখতে হাজারো নারী-পুরুষ ভিড় জমিয়েছেন।

রাজিবের মা সেলিনা আক্তার বলেন, রাজিব আমাদের সবার ছোট সন্তান। আদরের ছোট সন্তান রাজিব হেলিকপ্টারে করে বউ নিয়ে বাড়ি ফিরবে এমন আশা-স্বপ্ন লালন করতাম। রাজিব সেই স্বপ্ন পূরণ করায় আমি আনন্দিত হয়েছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম