Logo
Logo
×

সারাদেশ

মাহিন্দ্রের সঙ্গে সংঘর্ষে প্রাইভেটকারে আগুন, নিহত ২

Icon

যুগান্তর প্রতিবেদন, টাঙ্গাইল ও মধুপুর প্রতিনিধি

প্রকাশ: ২১ জুন ২০২৪, ০৪:১২ পিএম

মাহিন্দ্রের সঙ্গে সংঘর্ষে প্রাইভেটকারে আগুন, নিহত ২

মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্র সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ধনবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আদনান আহসান চৌধুরীসহ ৮ জন।

মেডিকেল অফিসারকে বহনকারী প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগে গাড়িটি পুড়ে যায়।

শুক্রবার সকাল ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌর এলাকার মালাউড়ীর মন্ডলবাড়ি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে মারা গেছেন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার কামরুল (৪৫) নামে এক ব্যক্তি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন ভালুকার জিকুটির শাহজাদ হোসেন (৪০) নামে আরও একজন। 

মধুপুর থানার ওসি আজিজুর রহমান মোল্লা, মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা বোরহান আলী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. ইমরান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী এলাকার দোকানি আনোয়ার হোসেন জানান, টাঙ্গাইলগামী প্রাইভেটকার মন্ডলবাড়ী মসজিদের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে মধুপুরগামী যাত্রীবাহী মাহেন্দ্রের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পরপরই প্রাইভেটকারে আগুন লেগে যায়। রাস্তায় পড়ে থাকেন মাহেন্দ্রের যাত্রীরা। এলাকার লোকজন এসে উদ্ধারকাজে লেগে যান।  আগুন লাগা প্রাইভেটকার থেকে একজনকে গ্লাস ভেঙে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে যোগ দেন। প্রায় ২০ মিনিটের চেষ্টায় প্রাইভেটকারের আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম