Logo
Logo
×

সারাদেশ

নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে তলিয়ে গেলেন স্বামী

Icon

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ জুন ২০২৪, ০৩:০৮ পিএম

নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে তলিয়ে গেলেন স্বামী

চাঁদপুরের মেঘনা নদীতে স্বামী-স্ত্রী একসঙ্গে গোসলে নেমে স্ত্রীর চোখের সামনে তীব্র স্রোতে হারিয়ে যান স্বামী জহিরুল ইসলাম (৩৫)।  বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চাঁদপুর শহরের বড়স্টেশন লঞ্চঘাটের সামান্য পশ্চিমে টিলাবাড়ির পাশে মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে বিআইডাব্লিউটিএ ও নৌ ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ জহিরুলের লাশের সন্ধানে অভিযান শুরু করে। দুপুর পর্যন্ত তার সন্ধান মেলেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নদীতে নিখোঁজ জহিরের বাড়ি বরিশাল জেলায়। সে তার স্ত্রী ও তিন সন্তান নিয়ে বড়স্টেশন টিলাবাড়ির কাছে মেঘনা নদীর পাড়ে ভাড়া বাসায় থাকতেন। তবে জহির কখনো অটো চালাতেন আবার কখনো লঞ্চঘাটে বাদাম বিক্রি করতেন।

নিখোঁজ জহিরের ভাই নজরুল ইসলাম বলেন, আমার ভাই সাঁতার জানতেন না। এ জন্য প্রতিদিন এখানে গোসল করে না। আজ তার স্ত্রী মনিরা বেগমসহ গোসল করতে নেমে আর ওঠেনি। আমরা ধারণা করছি, নদীর তীব্র স্রোতে সে তলিয়ে  গেছে। 

ওই এলাকার বাসিন্দা আফিয়া বেগম জানান, টিলাবাড়ি এলাকার মেঘনা নদীর এ স্থানটি বর্ষা মৌসুমে ভয়ঙ্কর থাকে। এ সময় এখানে অতীতেও নাকি এ রকম দুর্ঘটনা ঘটেছে। 

চাঁদপুর নৌ ফায়ার সার্ভিসের ইনচার্জ মোসলেম মিয়াজী বলেন, আমরা সকাল সাড়ে ৭টায় খবর পেয়ে ডুবুরি দল নিয়ে তার লাশ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছি। কিন্তু নদীর তীব্র স্রোতে তার লাশ সন্ধানে বেশ বেগ পেতে হচ্ছে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম