Logo
Logo
×

সারাদেশ

যশোরে কখন কোথায় ঈদের জামাত

Icon

যশোর ব্যুরো

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ০৫:৫২ পিএম

যশোরে কখন কোথায় ঈদের জামাত

যশোর জেলার ১০১টি ঈদগাহ ও মসজিদে ঈদুল আজহার জামাতের সময় নির্ধারণ করা হয়েছে। এসব স্থানে সকাল সাতটা থেকে ৯টার মধ্যে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।
ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপ-পরিচালক বিল্লাল বিন কাশেম এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

যশোর শহরে দুটি জামাত অনুষ্ঠিত হবে। এরমধ্যে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রথম জামাত সকাল সাড়ে ৭টায় এবং দ্বিতীয় জামাত সাড়ে ৮টায়, জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে প্রথম জামাত ৭টায় ও দ্বিতীয় জামাত ৮টায়, কারবালা জামে মসজিদে সকাল ৭টা ১৫ মিনিটে প্রথম জামাত ও দ্বিতীয় জামাত ৯টায়, রেলবাজার জামে মসজিদে প্রথম জামাত সকাল সাড়ে ৭টায় এবং দ্বিতীয় জামাত সাড়ে ৮টায়, আশ্রম সড়ক বায়তুল মামুর জামে মসজিদে সকাল ৮টায় প্রথম জামাত ও দ্বিতীয় জামাত ৯টায়, আমিনিয়া আলিয়া মাদ্রাসা জামে মসজিদে প্রথম জামাত সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত ৯টায় অনুষ্ঠিত হবে। 

এছাড়া চাঁচড়া ডালমিল জামে মসজিদে সকাল ৮টায়, ওয়াপদা কলোনি জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, কোতোয়ালি জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, রেল সড়ক আল-মসজিদুল আকসায় সকাল ৮টায়, বারান্দীপাড়া ২ নম্বর কলোনি জামে মসজিদে সকাল ৮টায়, সম্মিলনী স্কুল জামে মসজিদে সকাল সাড়ে ৮টায়, সদর হাসপাতাল জামে মসজিদে সকাল ৮টায়, সদর উপজেলা পরিষদ জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, উপশহর কেন্দ্রীয় ঈদগাহে সকাল সাড়ে ৭টায় জামাত অনুষ্ঠিত হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম