Logo
Logo
×

সারাদেশ

ট্রাকচাপায় অটোচালকসহ নিহত ২

Icon

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ০৪:৪৪ পিএম

ট্রাকচাপায় অটোচালকসহ নিহত ২

ময়মনসিংহের ভালুকায় একটি মালবাহী কার্গো ট্রাক ইউটান নেওয়ার সময় উল্টে গিয়ে সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়লে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।  এতে ঘটনাস্থলেই সিএনজিচালকসহ দুজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায়। 

নিহতরা হলেন— সিএনজিচালক ত্রিশাল উপজেলার বৈলর গ্রামের আমির উদ্দিনের ছেলে আব্দুল হালিম (৪০)।  অন্যজন একই উপজেলার মাগুরজোড়া গ্রামের আবুল হোসেনের ছেলে কবির হোসেন (৩০)।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের আগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা অংশের ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় প্রায় এক কিলোমিটার সংস্কারকাজ করতে গিয়ে ঢাকাগামী লেন বন্ধ রাখছে সড়ক ও জনপথ বিভাগ।  

এতে দূরপাল্লার যাত্রীবাহী গাড়িসহ বিভিন্ন যানবাহন ইউটার্ন নিতে গিয়ে দুর্ঘটনা ঘটছে।  আজ ভোরে ওই স্থানে ঢাকাগামী মালবাহী একটি কার্গো ট্রাক ইউটার্ন নেওয়ার সময় উল্টে ত্রিশালগামী একটি সিএনজিচালিত অটোরিকশার ওপর গিয়ে পড়ে।  এ সময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক আব্দুল হালিমসহ দুজন মারা যান।  

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সিরাজুল ইসলাম জানান, ঢাকাগামী কার্গো ট্রাকচাপায় নিহত সিএনজির চালক ও যাত্রীর লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) শফিকুল ইসলাম জানান, কার্গো ট্রাকচাপায় নিহত সিএনজিচালকসহ দুজন নিহত হন। নিহতদের লাশ ময়নতদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম