Logo
Logo
×

সারাদেশ

যমুনা এসি কিনে ফ্রিজ পেলেন কেরানীগঞ্জের রাজা মিয়া

Icon

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ১০:৪৫ পিএম

যমুনা এসি কিনে ফ্রিজ পেলেন কেরানীগঞ্জের রাজা মিয়া

দেশব্যাপী যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের চলমান ডাবল খুশি অফারে ঢাকার কেরানীগঞ্জের খোলামোড়ার বাসিন্দা মো. রাজা মিয়া যমুনা ইলেকট্রনিক্সের খোলামোড়া প্লাজা থেকে এসি কিনে জিতে নিয়েছেন একটি ২২৮ লিটার যমুনা রেফ্রিজারেটর।

বৃহস্পতিবার এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ী গ্রাহকের হাতে ফ্রিজটি হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্ল্যা সেলিম, সিনিয়র এক্সিকিউটিভ শরিফুল ইসলাম, এরিয়া ম্যানেজার মো. আমানুল্লাহ সিয়াম, প্লাজা ম্যানেজার মো. শফিকুল ইসলামসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্ল্যা সেলিম জানান, ঈদের খুশিকে সর্বজনীন করতে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের পণ্যে চলছে ‘ডাবল খুশি অফার’। দেশজুড়ে এ অফারে যমুনা রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন ক্রয় করে রেজিস্ট্রেশন করে ভোক্তারা জিতে নিচ্ছেন মোটরসাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপ্লায়েন্স। সঙ্গে ৩০% পর্যন্ত নগদ মূল্যছাড়ও রয়েছে।

ক্রেতারা দেশব্যাপী ছড়িয়ে থাকা সব যমুনা প্লাজা, ডিলার শোরুম, রিটেইলার শপ থেকে যমুনার পণ্য কিনে এ বিশেষ অফারটি লুফে নিতে পারবেন। যমুনা প্লাজা থেকে ক্রয়ে রয়েছে ২০% ডাউন পেমেন্টে ৬ মাস, ৯ মাস ও ১২ মাস মেয়াদি সহজ কিস্তি সুবিধা। এছাড়া ক্রেডিট কার্ডে ব্যাংক ইএমআই সুবিধাও পাবেন ক্রেতারা।

সাশ্রয়ী মূল্য আর গুণগতমানের কারণে যমুনা পণ্যের প্রতি ঝুঁকছেন ক্রেতারা। দেশের নিত্যপণ্যের ঊর্ধ্বগতির এ দুঃসময়ে সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ গুণগতমানের পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম