Logo
Logo
×

সারাদেশ

ছাত্রকে নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

Icon

কর্ণফুলী (চটগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ০৮:০১ এএম

ছাত্রকে নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলায় এক মাদ্রাসার ছাত্রকে (১১) যৌন নিপীড়নের অভিযোগে মোহাম্মদ মহিন উদ্দিন (১৯) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকালে উপজেলার চরপাথরঘাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গত ৬ জুন সকালে খোয়াজনগর এলাকার দরবারে আরেফিন মাদরাসার ছাদে ঘটনাটি ঘটে। মাদরাসা শিক্ষককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি তদন্ত মো. মেহেদী হাসান। এ ঘটনায় ভিকটিমের মা চরপাথরঘাটা এলাকার জোস্না বেগম (৪২) ৮ জুন ওই শিক্ষককে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। 

এজাহার সূত্রে জানা যায়, ভিকটিমকে মাদরাসার পানির ট্যাঙ্ক পরিষ্কার করতে বলে ছাদে নিয়ে বলাৎকার করে। ছেলের চিৎকার শুনে পাশের লোকজন এগিয়ে আসলে বিষয়টি জানাজানি হয়। ছেলেটি সংশ্লিষ্ট মাদরাসায় নাজারাতে পড়ে। পরে ভিকটিমের মা গার্মেন্টস থেকে চাকরি শেষ করে বাসায় ফিরে মাদরাসা কর্তৃপক্ষকে বিষয়টি জানান। কিন্তু মাদরাসা কর্তৃপক্ষ কোনো বিচার না করায় থানায় মামলা দায়ের করেন।

কর্ণফুলী থানার ওসি তদন্ত মো. মেহেদী হাসান বলেন, মামলা হওয়ার পর অভিযান চালিয়ে মাদসা শিক্ষক মহিনকে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম