Logo
Logo
×

সারাদেশ

টঙ্গীতে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

Icon

টঙ্গী পূর্ব (গাজীপুর) প্রতিনিধি 

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ০৪:১৩ এএম

টঙ্গীতে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

গাজীপুরের টঙ্গীতে একটি ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠানের নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৪টার দিকে টঙ্গীর বিসিক রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড নামক কারখানায় এ ঘটনা ঘটে।

মৃত ওই শ্রমিকের নাম ফয়েজ উদ্দিন (৫০)। সে কুড়িগ্রাম জেলার কাচকাটা থানার দরিয়াপাড়া গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে।

শ্রমিকরা জানান, ফয়েজ উদ্দিন নির্মাণাধীন কারখানাটির ছয়তলা ভবনে নির্মাণ সামগ্রী নিচ থেকে উপরে তোলার মেশিন (রোপওয়েস্ট) পরিচালনা করছিলেন। এ সময় পাশে থাকা বৈদ্যুতিক তারে শর্টসার্কিট দেখা দিলে ফয়েজ ভবন থেকে নিচে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল থেকে মৃত্যুর ঘটনাটি পুলিশকে জানালে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাফিজ মজিদ বলেন, ফয়েজকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মাথা থেঁতলে গেছে। তবে এ ঘটনায় নির্মাণাধীন ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড কারখানা কর্তৃপক্ষ গণমাধ্যমে কথা বলতে রাজি হয়নি।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, সন্ধ্যায় খবর পেয়েছি। লাশটি উদ্ধার করতে পুলিশ পাঠিয়েছি। পরিবারের সদস্যদের খবর পাঠানো হয়েছে। নিহতের স্বজনরা এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম