Logo
Logo
×

সারাদেশ

ভোটগ্রহণে অনিয়ম, বরগুনায় তিন কর্মকর্তা আটক 

Icon

বরগুনা (দক্ষিণ) প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ১০:২৬ পিএম

ভোটগ্রহণে অনিয়ম, বরগুনায় তিন কর্মকর্তা আটক 

ছবি: সংগৃহীত

বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাচনে ভোটগ্রহণে অনিয়মের দায়ে এক সহকারী প্রিসাইডিং অফিসার ও দুই পোলিং অফিসারকে আটক করা হয়েছে।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে তাদের আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

আটকরা হলেন- পাথরঘাটা কেএম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সহকারী প্রিসাইডিং অফিসার জাকির হোসেন খান, পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের জালিয়াঘাটা এসইএসডিপি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই কেন্দ্রের পোলিং অফিসার ঝুমুর রানী বিশ্বাস এবং পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই ভোট কেন্দ্রের পোলিং অফিসার রবিউল করিম।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রোকনুজ্জামান খান জানান, ভোট দিতে আসা একজন ভোটারকে চেয়ারম্যান পদের ব্যালট দেননি আটক ভোটগ্রহণে কর্তব্যরত কর্মকর্তারা। পরে ভুক্তভোগী বিষয়টি অবহিত করলে যাচাই-বাছাই করে এর সত্যতা পাওয়া যায়।

এ কারণে ভোটগ্রহণে দায়িত্বে থাকা ওই তিন কর্মকর্তাকে আটক করা হয়েছে। নির্বাচন কমিশনকে বিষয়টি অবগত করা হয়েছে। কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী আটক তিনজনের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম