Logo
Logo
×

সারাদেশ

ঢাকায় দালালের খপ্পরে পড়ে আহত চেয়ারম্যান প্রার্থীর কর্মীর মৃত্যু

Icon

যশোর ব্যুরো

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ০৪:১৫ পিএম

ঢাকায় দালালের খপ্পরে পড়ে আহত চেয়ারম্যান প্রার্থীর কর্মীর মৃত্যু

যশোর সদরে উপজেলা পূর্ব বিরোধের জেরে সংঘর্ষে আহত হওয়া চেয়ারম্যান প্রার্থীর এক কর্মী চিকিৎসাধীন মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। নিহত হওয়া ওই কর্মীর নাম সাকিব হোসেন (১৮)। তিনি সদরের চাঁচড়া মধ্যপাড়া এলাকার মজনু মিয়ার ছেলে। বুধবার অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন বিপুলের কর্মী ছিলেন তিনি। পুলিশ মৃতদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শুক্রবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সাকিবের মামা শহিদ রহমান বলেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে চাঁচড়ায় বিজয়ী চেয়ারম্যান প্রার্থী তৌহিদুল চাকলাদার ফন্টুর কর্মী-সমর্থকরা বিজয় মিছিল বের করে। এ সময় দোয়াত-কলমের ৫-৬ জন কর্মী তাদের ওপর হামলা চালিয়ে কয়েকজনকে ছুরিকাঘাত করে। এ সময় স্থানীয় জনতা তাদের ধাওয়া করে। কিন্তু সাকিব পালাতে পারেনি। সেই জনতার গণপিটুনিতে মাটিতে লুটিয়ে পড়ে। একপর্যায়ে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। ওই রাতেই তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় রেফার করেন চিকিৎসকরা। অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় নেওয়া হয়, কিন্তু একটি দালালচক্রের খপ্পরে পড়েন সাকিবের স্বজনরা। তাকে ঢাকা মেডিকেলে না নিয়ে চক্রটি একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করায়। সেখানে বৃহস্পতিবার দুপুরে দিকে সাকিবের মৃত্যু হয়।

এদিকে তার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ফের দুপক্ষ সংঘর্ষে জড়াতে পারে বলে স্থানীয়রা আশঙ্কা প্রকাশ করেছেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সাকিবের লাশ যশোরে আসে। এর পর পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন।

তিনি আরও বলেন, পূর্বে দুপক্ষের মধ্যে বিরোধ ছিল। নির্বাচন সংশ্লিষ্ট কারণে নয়; পুরোনো বিরোধের কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহতের পরিবার এখনো কোনো অভিযোগ দেয়নি। বিষয়টি পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম