Logo
Logo
×

সারাদেশ

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জেলে

Icon

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ০৬:৫৮ এএম

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জেলে

সাবেক যুবলীগ নেতা সোহরাব খান হত্যা মামলায় উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদারের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এছাড়াও তার ছোট ভাই ওই উপজেলার কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান হালদার ও তাদের চাচা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হালদারসহ ৯ আসামির জামিন নামঞ্জুর করা হয়েছে।

উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হয় বুধবার। পরে মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে শুনানি শেষে বিচারক কাজী আব্দুল হান্নান নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মুন্সীগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘নিয়ম অনুযায়ী তাদের কারাগারে পাঠানো হয়েছে। গত ৮ এপ্রিল পূর্ব বিরোধের জেরে উপজেলার দিঘীরপাড় পুলিশ ফাঁড়ির সামনে পুলিশের উপস্থিতিতেই দুই পক্ষের সংঘর্ষে সোহরাব খান (৬৫) নামে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে হত্যা করা হয়। পরে ১৫ এপ্রিল নিহতের বড় ভাই আব্দুল মান্নান খান বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদারসহ ১২ জনকে আসামি করে টঙ্গীবাড়ী আমলি আদালতে হত্যা মামলার আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বিচারক মামলাটি সংশ্লিষ্ট থানায় এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম