Logo
Logo
×

সারাদেশ

বিছানায় পড়েছিল গৃহবধূর লাশ, স্বামী পলাতক

Icon

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জুন ২০২৪, ১০:৪৪ পিএম

বিছানায় পড়েছিল গৃহবধূর লাশ, স্বামী পলাতক

প্রতীকী ছবি

পিরোজপুরের ভান্ডারিয়ায় নিপু বিনতে কাসেম সুমা (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর নিহতের স্বামী জসীম মিয়া পলাতক রয়েছেন। 

মঙ্গলবার বিকালে উপজেলার পশারীবুনীয়া গ্রামে বসতঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। মুশফিকা নামের সাড়ে তিন বছরের একটি মেয়ে রয়েছে তার। 

নিহত গৃহবধূ বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামের কৃষক আবুল কাসেমের মেয়ে। পরিবারের অভিযোগ দাম্পত্য কলহের জের ধরে স্বামী জসীম তাকে হত্যা করে লাশ বিছনায় রেখে পালিয়ে যায়।

নিহতের মা কলি বেগম জানান, ছয় বছর আগে মেয়ে নিপু ও মো. জসীমের পারিবারিকভাবে বিয়ে হয়। ঘরে তাদের সাড়ে তিন বছর বয়সি একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। কিছুদিন আগে মেয়ে নিপু তার মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। গতকাল সোমবার সকালে জামাই ফোন করে নিপুকে বাড়ি আসতে বলে। ফোন পেয়ে সে নিপুকে শ্বশুরবাড়ি দিয়ে আসে।

এরপর মঙ্গলবার সকালে জসীম শ্বশুরবাড়ি থেকে ফোন করে জানায় নিপু আত্মহত্যা করেছেন। খবর পেয়ে তারা মেয়েকে খুঁজতে গিয়ে বিছানায় মরদেহ পড়ে থাকতে দেখেন। 

ভান্ডারিয়া থানার ওসি আবির মোহম্মদ হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম