Logo
Logo
×

সারাদেশ

বরগুনায় আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু 

Icon

বরগুনা (দক্ষিণ) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জুন ২০২৪, ১২:৩৮ পিএম

বরগুনায় আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু 

বরগুনার তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অঙ্কুজানপাড়া গ্রামে একটি বসতঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম জুনায়েদ (৭)।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই শিশু আবুল কালাম গাজীর ছেলে। তিনি তালতলী চায়না তাপবিদ্যুৎ কেন্দ্রের একজন শ্রমিক। 

তালতলী থানার এসআই আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অঙ্কুজানপাড়ায় আবুল কালাম গাজী নামের এক স্থানীয় বাসিন্দার বসতঘরে কেরোসিনে জ্বালানো একটি কুপি থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। 

এ সময় কালামের স্ত্রী বাহিরে থাকায় ঘরে ঘুমিয়ে থাকা ছোট ছেলে জুনায়েদ আগুনে দগ্ধ হয়ে নিহত হয়। পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ ও শিশুর মরদেহ উদ্ধার করেন তালতলী উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা। তবে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সদস্যদের ঘটনাস্থলে পৌঁছাতে বিলম্ব হওয়ায় কালামের বসতঘরটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। 

এ বিষয়ে তালতলী ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার বদিউজ্জামান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে রওনা হই। তবে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে শহরে দুটি সভা এবং রাস্তায় মানুষের ভিড় ও প্রচুর গাড়ির কারণে ঘটনাস্থলে পৌঁছাতে কিছুটা দেরি হয়েছে। 

তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি বলেও জানান তিনি। 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান  বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম