Logo
Logo
×

সারাদেশ

নির্বাচনি বিধি লঙ্ঘন, ২ ছাত্রলীগ নেতার কারাদণ্ড 

Icon

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১০:৪৬ পিএম

নির্বাচনি বিধি লঙ্ঘন, ২ ছাত্রলীগ নেতার কারাদণ্ড 

প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অপরাধে দুই ছাত্রলীগ নেতাকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া একই অপরাধে উয়ার্শী ইউপির চেয়ারম্যান মাহবুব আলম মলি­ক হুরমহলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল ফাহাদ এবং উয়ার্শী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সদস্য ইশাদ আহম্মেদ। শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ১১টায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভ‚মি) মো. মাসুদুর রহমান এই আদেশ দেন।

জানা গেছে, শুক্রবার বিকালে উপজেলার উয়ার্শী ইউনিয়নের সাফর্তা গ্রামের হালিম খান গজনবীর বাড়িতে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম মুজাহিদুল ইসলাম মনির, ভাইস চেয়ারম্যান শওকত হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা শাহরীনের উঠান বৈঠকের আয়োজন করা হয়। বৈঠক শেষে উপস্থিত সবার মাঝে পিকআপ থেকে বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হচ্ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জানতে পেরে রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে জনতাকে ছত্রভঙ্গ করেন। এসময় ইউপি চেয়ারম্যান, ছাত্রলীগের দুই নেতা ও ওই বাড়ির মালিককে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসেন। সেখানে সহকারী কমিশনার (ভ‚মি) মো. মাসুদুর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মলি­ক হুরমহলকে ১০ হাজার টাকা জরিমানা করেন। আব্দুল­াহ আল ফাহাদ ও ইশাদ আহম্মেদকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম