Logo
Logo
×

সারাদেশ

মসজিদের টাকা ইউপি সদস্যের পকেটে

Icon

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি 

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৩:৪৮ পিএম

মসজিদের টাকা ইউপি সদস্যের পকেটে

স্বরূপকাঠির কাটাদৈহারী জামে মসজিদের উন্নয়নের টাকা দৈহারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আল আমিন হাওলাদারের পকেটে বলে অভিযোগ পাওয়া গেছে। জেলা পরিষদের বরাদ্দকৃত ৫০ হাজার টাকা তিনি উন্নয়নে ব্যবহার করেননি। তিনি তার নিজের ব্যক্তিগত কাজে ব্যবহার করেছেন।

২০২১-২২ অর্থবছরে পিরোজপুর জেলা পরিষদ ওই মসজিদের সংস্কার বাবদ এক লাখ টাকা বরাদ্দ দেয়। প্রাথমিক পর্যায়ে প্রকল্প কমিটি জমা দিয়ে ইউপি সদস্য আল আমিন দুই বছর আগে ৫০ হাজার টাকা উত্তোলন করলেও মসজিদের কাজে তিনি টাকা ব্যবহার করেননি। এ নিয়ে মুসল্লিদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

কাটাদৈহারী জামে মসজিদের সাবেক সভাপতি মো. মনিরুজ্জামান অভিযোগ করেন, মসজিদ উন্নয়ন ও সংস্কার বাবদ ১ লাখ টাকা বরাদ্দ হলেও ৫০ হাজার টাকা উত্তোলন করে আল আমিন মেম্বার। ওই টাকা মসজিদের কাজে ব্যবহার না করে নিজের কাছে রেখেছেন আল আমিন। 

আল আমিন হাওলাদার বলেন, জেলা পরিষদ থেকে পাওয়া ৫০ হাজার টাকা আমার কাছে আছে। একসঙ্গে এক লাখ টাকা তুলে ভালোভাবে কাজ করানোর ইচ্ছে থাকায় একটু দেরি হচ্ছে। এখানে কোনো অসৎ উদ্দেশ্য নেই। এ সপ্তাহের মধ্যে কাজ শুরু করব।

কাটাদৈহারী জামে মসজিদের সভাপতি মো. ইমাম হাসান বলেন, ইউপি সদস্য আল আমিনকে বারবার কাজ শুরু করার তাগাদা দিলেও কথা শুনছেন না।  এমনকি ওই টাকা কমিটির কাছেও হস্তান্তর করছেন না। 

জেলা পরিষদের সদস্য জাকারিয়া খান স্বপন জানান, এতদিনে কাজ না হওয়া দুঃখজনক। এ বিষয়ে তিনি পদক্ষেপ নেবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম