Logo
Logo
×

সারাদেশ

পরাজয়ের পর বগুড়া জেলা ক্রীড়া সংস্থার পদ ছাড়লেন রনি

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০২:১১ এএম

পরাজয়ের পর বগুড়া জেলা ক্রীড়া সংস্থার পদ ছাড়লেন রনি

বগুড়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহমুদ খান রনি জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) অতিরিক্ত সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছেন। শুক্রবার পাঠানো চিঠিতে এ তথ্য পাওয়া গেছে।

রনি পদত্যাগের কারণ হিসাবে পারিবারিক ও ব্যক্তিগত সমস্যা উল্লেখ করেছেন।

তবে পরিচয় প্রকাশে অনিচ্ছুকরা বলছেন, উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী করার পরও ডিএসএর দায়িত্বশীল নেতা সহযোগিতা না করায় তিনি অভিমানে পদত্যাগ করলেন।

এদিকে রনির পদত্যাগের বিষয়টি প্রচার হলে জেলাজুড়ে চলে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই বলছেন, নির্বাচনে পরাজয়ের কারণে তিনি পদত্যাগ করেছেন। আবার কেউ কেউ বলেছেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, ডিএসএর সাধারণ সম্পাদক ও বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাছুদুর রহমান মিলনের অনুপ্রেরণায় রনি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হন। কিন্তু নির্বাচনে তিনি মিলনের কোনো সহযোগিতা পাননি।

ডিএসএর সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলন বলেন, রনির পদত্যাগ নিয়ে তার কিছু জানা নেই।

সূত্র জানায়, ‘ক্লিন ইমেজখ্যাত’ রনি বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। তিনি ডিএসএর অতিরিক্ত সাধারণ সম্পাদক, বগুড়া জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। ২৯ মে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম