Logo
Logo
×

সারাদেশ

তালাবদ্ধ ঘর থেকে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০১:০৫ পিএম

তালাবদ্ধ ঘর থেকে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার পৌর এলাকায় তালাবদ্ধ ঘর থেকে রেশমা খাতুন (২৬) নামে এক সৌদি প্রবাসী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার গোবিন্দপুরের এক ভাড়া বাড়ি থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। রেশমা খাতুন জেলার আলমডাঙ্গা উপজেলার বেলগাছি রথখোলাপাড়ার সাইদুর রহমানের মেয়ে। তিনি গোবিন্দপুর এলাকার মোল্লাবাড়ি নামক বাসার ৫ম তলায় ভাড়া থাকতেন। তার স্বামী সৌদি প্রবাসী। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদরের দৌলতদিয়ার এলাকার শিমুল হোসেন নামে এক ব্যক্তির সঙ্গে ১৩ বছর আগে বিয়ে হয় রেশমা খাতুনের। গত ৪ বছর আগে পারিবারিক সচ্ছলতা ফেরাতে সৌদিতে পাড়ি দেন শিমুল হোসেন। তবে তিন মাস আগে রেশমা তার পঞ্চম শ্রেণির স্কুলপড়ুয়া মেয়েকে নিয়ে আলাদা বাসায় একাই ভাড়া থাকতেন। 

মঙ্গলবার সকালে মেয়েকে স্কুলে পাঠান রেশমা। পরে দুপুর ২টার দিকে তার মেয়ে স্কুল থেকে ফিরে ডাকাডাকি করেন। ভেতর থেকে সাড়া না পেয়ে তার কক্ষের জানালা দিয়ে দেখেন রেশমা ফাঁসিতে ঝুলে রয়েছেন। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বিকাল ৪টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আলমডাঙ্গা থানার ওসি শেখ গনি মিয়া বলেন, খবর পেয়ে প্রবাসীর স্ত্রীর ঘরের দরজার তালা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বোঝা যাবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম