Logo
Logo
×

সারাদেশ

খালে ভাসছিল স্কুলছাত্রের লাশ 

Icon

সিদ্ধিরগঞ্জ দ‌ক্ষিণ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৮ মে ২০২৪, ০২:৩২ পিএম

খালে ভাসছিল স্কুলছাত্রের লাশ 

সিদ্ধিরগঞ্জে ডিএনডি খাল থেকে মো. আনাস (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক।

মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করা হয়। আনাস সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আলমাসের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, আনাস রেবতী মোহন পাইলট স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিল।  সোমবার দুপুরে পরীক্ষা দেওয়ার জন্য স্কুলে গিয়েছিল সে। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে পরীক্ষা স্থগিত হওয়ায় অন্যান্য ছাত্ররা বাসায় ফিরে আসলেও সে আর বাসায় ফিরেনি। তখন থেকেই তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার। হঠাৎ আজ সকালে তার পরিবার শুনতে পারে- আনাসের লাশ ডিএনডি খাল থেকে উদ্ধার করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই ইয়াউর রহমান বলেন, সকালে আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এটি স্বাভাবিক মৃত্যু মনে হচ্ছে। 

ময়নাতদন্ত করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ময়নাতদন্ত না করার সম্ভাবনাই বেশি। তবে পরিবার চাইলে ময়নাতদন্ত করা হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, ছেলেটি সাঁতার জানত না; তাই হয়তো খালে গোসল করতে গিয়ে মৃত্যু হয়েছে। তবে আমরা মৃত্যুর প্রকৃত কারণ জানার চেষ্টা করছি। ময়নাতদন্ত করার বিষয়ে পরিবার আপত্তি জানানোর কারণে আমরা এখনো লাশ থানায় রেখেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হতে পারে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম