Logo
Logo
×

সারাদেশ

লাভলীর বিচার করতে ভয় পান চেয়ারম্যান!

Icon

যুগান্তর প্রতিবেদন,মানিকগঞ্জ

প্রকাশ: ২৫ মে ২০২৪, ০৮:৩২ পিএম

লাভলীর বিচার করতে ভয় পান চেয়ারম্যান!

ছবি: যুগান্তর

মিথ্যা মামলা দিয়ে গ্রামবাসীকে হয়রানি করার অভিযোগ উঠেছে লাভলী নামের এক নারীর বিরুদ্ধে। তার মামলার ভয়ে চেয়ারম্যানও বিচার করতে ভয় পান।  

এ ঘটনায় শনিবার মানিকগঞ্জ প্রেস ক্লাব চত্বরে ওই গ্রামের ভুক্তভোগীরা মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন।  একই সঙ্গে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেন তারা।  

শনিবার দুপুরে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন শেষে  ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন মানিকগঞ্জের সদর উপজেলার দিঘী ইউনিয়নের গুলটিয়া গ্রামের শতাধিক মানুষ।

সংবাদ সম্মেলনে দিঘী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মো. লাভলু বলেন, গুলটিয়া গ্রামের আ. বারেকের স্ত্রী লাভলী বেগম তিনি একজন মামলাবাজ। দীর্ঘ কয়েক বছর ধরে গুলটিয়া গ্রামের কয়েক ডজনের বেশী মানুষকে মিথ্যা মামলা করে হয়রানি করে আসছেন। 

তিনি বলেন, বিভিন্ন সময়ে প্রতিবেশীদের বাড়িতে প্রবেশ করে নারী ও পুরুষদের মারধর করেন। সে কোনো সামাজিক আইন, ইউনিয়নের মেম্বার চেয়ারম্যানদের তোয়াক্কা করে না। পুরুষদের হয়রানি করার জন্য নিজেই নিজের শ্লীলতাহানি করে মামলা করেন। ওই নারীরে বাড়িতে প্রতিবেশী কারোর কোনো হাঁস-মুরগি-ছাগল প্রবেশ করলে তা নিজের বলেই দাবি করেন। প্রতিবেশীদের শত বছরের পুরনো চলাচলের রাস্তায় টয়লেট তৈরি করে দশটি পরিবারকে গৃহবন্দি করেছেন লাভলী। 

এ বিষয়ে দিঘী ইউনিয়নের চেয়ারম্যান আখতার উদ্দিন আহমেদ (রাজা) বলেন, এলাকাবাসীর সঙ্গে আমিও একমত। এই নারীর বিচার আমিও করতে ভয় পাই। কারণ, তার বিরুদ্ধে কিছু করতে গেলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেন।

এ বিষয়ে লাভলী বেগমের কাছে তার বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

সদর থানার ওসি মো. হাবিল হোসেন সাংবাদিকদের জানান, এই বিষয়ে অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম