Logo
Logo
×

সারাদেশ

বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

Icon

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৫ মে ২০২৪, ০৪:০০ পিএম

বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারীতে যাত্রীবাহী বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

শনিবার দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের কালীদাস চৌধুরীহাট প্রকাশ মগ্যারহাটের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আকতার হোসেন খান সুমন। নিহতরা হলেন— উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোহছনাপাড়া এলাকার বাসিন্দা মৃত মো. আলী হোসেনের ছেলে আবদুল মোতালেব টিটু (৭০) ও ধলই ইউনিয়নের মনিয়া পুকুরপাড় রহমতদীঘি এলাকার বাসিন্দা মৃত সামসু মিয়ার ছেলে মো. আবছার (৫৫)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে পার্বত্য জেলা খাগড়াছড়ি থেকে একটি বাস যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ওই মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের মগ্যারহাট এলাকায় পৌঁছলে নাজিরহাটমুখী একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন অটোরিকশা আরোহী নিহত হন।

ওই ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন— অটোরিকশাচালক মো. শাহাদাত (৩২) ও নূর মুহাম্মদ (৩০)। তাদের চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে স্থানীয় জনতা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে।

নাজিরহাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, দুর্ঘটনায় দুই অটোরিকশা আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম