Logo
Logo
×

সারাদেশ

পাসপোর্ট উদ্ধার করতে গিয়ে সৌদিতে প্রবাসীর মৃত্যু

Icon

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৪:১৬ পিএম

পাসপোর্ট উদ্ধার করতে গিয়ে সৌদিতে প্রবাসীর মৃত্যু

সৌদি আরবের রিয়াদের বাথা এলাকার একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সৌদি আরবের স্থানীয় সময় দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম আবদুল কাদের (৫০)। তিনি উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সাদেকের পাড়া এলাকার মোহাম্মদ নুরুচ্ছাফার ছেলে।

মৃতের স্বজনরা জানান, বাথা এলাকায় ফাইভ বিল্ডিংয়ের ৩নং ভবনের তৃতীয় তলায় থাকতেন পেশায় প্লেস্টেশন (ভিডিও গেম প্রতিষ্ঠান) ব্যবসায়ী রাঙ্গুনিয়ার আবদুল কাদের। বৃহস্পতিবার দুপুরে তিনি মসজিদে নামাজ আদায় শেষে ফেরার পথে দেখেন তাদের ভবনের অষ্টম তলায় এসি বিস্ফোরণ হয়ে আগুন ধরে গেছে। তিনি তাৎক্ষণিক তৃতীয় তলায় তার কক্ষ থেকে পাসপোর্ট উদ্ধার করতে গিয়েছিলেন। ততক্ষণে অষ্টম তলায় লাগা আগুনের ধোঁয়া ছড়িয়ে যায় বিল্ডিংজুড়ে। এ সময় কালো ধোঁয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে কক্ষে প্রবেশের আগেই তিনি মারা যান। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। লাশ দেশে আনার প্রক্রিয়া করা হচ্ছে বলে জানান নিহতের স্বজনরা।

দক্ষিণ রাজানগর ইউপি চেয়ারম্যান আহমদ ছৈয়দ তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ দেশে আনতে প্রয়োজনীয় কাগজপত্র পাঠাতে আমার সঙ্গে যোগাযোগ করেছে কাদেরের পরিবার।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম