Logo
Logo
×

সারাদেশ

সাবেক স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ২২ মে ২০২৪, ০৯:৩২ পিএম

সাবেক স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জাহিদ মালেকের বিরুদ্ধে আবারো নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুললেন মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা।

অভিযোগে তিনি দাবি করেছেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক তার আপন ফুফাতো ভাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইসরাফিল হোসেনের পক্ষে প্রকাশ্যে ভোট চাইছেন। সাবেক স্বাস্থ্যমন্ত্রী তার ভাইয়ের পক্ষে নির্বাচনকে প্রভাবিত করতে চেয়ারম্যান মেম্বারদের ডেকে ভোট দিতে নির্দেশ দিয়েছেন। সেই সঙ্গে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হুমকি ধমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তার।

বুধবার বেলা ১১টার দিকে মানিকগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে নির্বাচনি ইশতেহার ঘোষণার সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সুদেব কুমার সাহা এ অভিযোগ তুলেন। 

এছাড়া নির্বাচনের ঠিক আগমুহূর্তে নির্বাচনি এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে টাকা প্রদান করছেন। অর্থের ছড়াছড়ি হচ্ছে বলেও তার অভিযোগ। তিনি সুষ্ঠু নির্বাচন নিয়ে ও শঙ্কা প্রকাশ করেছেন।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান প্রার্থী সুদেব সাহা আরও অভিযোগ করেছেন, নির্বাচনি আইনে প্রার্থিতা বাতিল হয় এমন কর্মকাণ্ড করছেন করছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইসরাফিল হোসেন।

মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান পদপ্রার্থী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বুধবার সকালে ও দুপুরে মানিকগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন তারা।

বুধবার সকালে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা ১৩ দফা এবং দুপুরে টেলিফোন প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য দীপক কুমার ঘোষ ১৮ দফা ইশতেহার ঘোষণা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম