Logo
Logo
×

সারাদেশ

একই পদে দেবর-ভাবির বিজয়

Icon

লালপুর (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ২২ মে ২০২৪, ০৯:৩১ পিএম

একই পদে দেবর-ভাবির বিজয়

লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে দেবর-ভাবি বিজয়ী হয়েছেন। উভয়ের বাড়িও একই গ্রামে। মঙ্গলবার উপজেলা পরিষদ নির্বাচনে দিনব্যাপী ভোটগ্রহণের পর ফলাফলে ভাইস চেয়ারম্যান পদে জয়ী তৌহিদুল ইসলাম বাঘা ও মাহাফুজা খাতুন শাপলা বিজয়ী হয়েছেন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে জয়ী তৌহিদুল ইসলাম বাঘা টিউবওয়েল প্রতীকে ৫০ হাজার ৬১৫ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উড়োজাহাজ প্রতীকের মনোয়ার হোসেন মনি পেয়েছেন ২৯ হাজার ১৪৩ ভোট। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ফ্যান প্রতীকের মাহাফুজা খাতুন শাপলা বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪০ হাজার ৮০৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফুটবল প্রতীকের পারভীন আকতার পেয়েছেন ২৮ হাজার ১৭৫ ভোট।

বিজয়ী তিন প্রার্থীর মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (পুরুষ) তৌহিদুল ইসলাম বাঘা ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহাফুজা খাতুন শাপলা সম্পর্কে আপন খালাতো দেবর-ভাবি ও উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা।
 
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। তবে বেশিরভাগ কেন্দ্রগুলোতে ভোটারদের লম্বা লাইন লক্ষ্য করা যায়নি। ভোটার উপস্থিতিও ছিল তুলনামূলক কম। উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম