Logo
Logo
×

সারাদেশ

বন্ধুর বিছানায় কলেজছাত্রের হাত-পা বাঁধা অর্ধগলিত লাশ

Icon

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১০:৪৬ পিএম

বন্ধুর বিছানায় কলেজছাত্রের হাত-পা বাঁধা অর্ধগলিত লাশ

দিনাজপুরের বোচাগঞ্জে বন্ধুর বাড়ির বিছানা থেকে হাত-পা বাঁধা অবস্থায় মো. সাকিব হাসান (১৮) নামে এক কলেজছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে বোচাগঞ্জ উপজেলার নাফানগর ইউনিয়নের টেনা গ্রামের লাইসুরের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সাকিব হাসান বোচাগঞ্জ উপজেলার নাফানগর গ্রামের মো. মমিনুল ইসলামের ছেলে। তিনি নাফানগর টেকনিক্যাল কলেজের ছাত্র ছিলেন।

সাকিবের বাবা মমিনুল ইসলাম জানান, গত শুক্রবার দুপুরে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলার জন্য ক্রিকেট ব্যাট হাতে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় সাকিব। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। অনেক খোঁজাখুজির পরও সন্ধান পায়নি তার পরিবারের লোকজন। এরই মধ্যে শনিবার দিবাগত রাতে উপজেলার টেনা গ্রামের লাইসুরের বাড়ি থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে মর্মে এলাকাবাসী নাফানগর ইউপি চেয়ারম্যান শাহান পারভেজকে জানান। এরপর বিষয়টি পুলিশকে জানান ইউপি চেয়ারম্যান।

শনিবার দিবাগত গভীর রাতে পুলিশ ওই বাড়িতে গিয়ে সাকিবের বন্ধু মিরাজ হোসেনের শয়ন কক্ষের বিছানা থেকে কাঁথা বালিশ দিয়ে মোড়ানো অবস্থায় হাত-পা বাঁধা অবস্থায় সাকিবের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

বোচাগঞ্জ থানার ওসি আবু বক্কর সিদ্দিক রাসেল জানান, সাকিবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

রোববার বিকালে তিনি জানান, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সাকিবের বন্ধু মিরাজ ও তার পিতা বাড়ির মালিক লাইসুর পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি আবু বক্কর সিদ্দিক রাসেল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম