Logo
Logo
×

সারাদেশ

নেতৃত্বে গ্রামের মাতব্বর

বানিয়াচংয়ে কলেজ ছাত্রী ও মায়ের ওপর হামলা

Icon

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১২:০৯ এএম

বানিয়াচংয়ে কলেজ ছাত্রী ও মায়ের ওপর হামলা

হবিগঞ্জের বানিয়াচংয়ে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে রাতের বেলায় বিধবা নারী ও তার কলেজ পড়ুয়া মেয়ের ওপর হামলা চালিয়েছেন আদমখানী গ্রামের সরদার জয়নাল মিয়া, মাহতাব মিয়া ও তাদের লোকজন। এ সময় ঘরে লুটপাট ও ভাঙচুর করা হয়। 

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সদর ইউনিয়নের আদমখানী গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় আহত মা-মেয়েকে বানিয়াচং হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গ্রামবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, গ্রামের আব্দুল গণি মিয়া ৬ বছর আগে মারা যাওয়ার পর তার স্ত্রী পারুল বেগমকে ভিটে থেকে উচ্ছেদের জন্য হিংস্র হয়ে ওঠেন গ্রামের মাতব্বর জয়নাল মিয়া ও প্রভাবশালী মাহতাব মিয়া। 

দীর্ঘদিন ধরে পারুল বেগমকে বিভিন্নভাবে নির্যাতন করছেন তারা। পারুল বেগমকে কষ্ট দিতে তার ঘরের দরজার সামনে একটি গোয়াল ঘর তৈরি করে গবাদিপশু পালন করেন জয়নাল সরদার। 
এছাড়া ঘরের সামনে একটি টং দোকান তুলে এখানে উঠতি বয়সি যুবকদের আড্ডাস্থল করেন তিনি। দোকানে বসে পারুলের কলেজ পড়ুয়া মেয়েকে নানাভাবে ইভটিজিং করে বখাটেরা। 

এসব বিষয়ে স্থানীয় মেম্বার অদুদ মিয়ার কাছে বারবার বিচারপ্রার্থী হলেও তিনি উলটো তার আত্মীয় জয়নাল ও মাহতাবের পক্ষাবলম্বন করেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

কোনোক্রমেই পারুলকে উচ্ছেদ করতে না পেরে শুক্রবার রাতে মাহতাব মিয়া ও জয়নাল মিয়াসহ ১০ থেকে ১৫ জনের নারী-পুরুষের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে পারুল বেগমের ঘরে ঢুকে হামলা করে এবং লুটপাট চালায়। হামলায় আহত পারুল ও তার মেয়েকে স্থানীয় লোকজন উদ্ধার করে বানিয়াচং হাসপাতালে ভর্তি করান। 

বানিয়াচং থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসাইনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগ দায়ের করলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম