Logo
Logo
×

সারাদেশ

কার কতটুকু দৌড় জানা আছে: সিলেট মেয়র

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ১৮ মে ২০২৪, ১০:১৬ পিএম

কার কতটুকু দৌড় জানা আছে: সিলেট মেয়র

ছবি: যুগান্তর

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী হুঁশিয়ারি দিয়ে বলেছেন, কার দৌড় কতটুকু জানা আছে। আমরা এসব নিয়ে বলতে চাই না। নেতাকর্মীদের নির্যাতন করে নিজেদের নবাব ভাববেন না। 

সম্প্রতি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খানের একটি বক্তব্যের জবাবে শনিবার তিনি এ কথা বলেন। যদিও বক্তব্যে তিনি কারও নাম উলে্লখ করেননি। জেলা পরিষদ চেয়ারম্যানও মেয়রের নাম না নিয়েই কটাক্ষ করে বক্তব্য দিয়েছিলেন।

এ সময় মেয়র আরও বলেন, কে কী বলল, তা দেখা বা শোনার সময় নেই। সবাই ঠান্ডা মাথায় মানুষের কল্যাণে কাজ করবেন। আপনারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। 

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আয়োজিত শোভাযাত্রা শেষে সংক্ষপ্তি সভায় তিনি এসব কথা বলেন। জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদ রহমানের উদ্যোগে শনিবার এ শোভাযাত্রার আয়োজন করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে জেলা পরিষদ মিলনায়তনে ওয়ান-ইলেভেনের সময় সিলেটে আওয়ামী লীগের ৪০ নেতাকর্মীকে কারা নির্যাতনের ১৭ বছর উপলক্ষ্যে আলোচনায় নাসির উদ্দিন খান বলেন, সুবিধাভোগীরা অনেকে জনপ্রতিনিধি হয়ে গেছেন। এখন কেউ কেউ মনে করেন, সিলেট তার বাবার সম্পত্তি হয়ে গেছে। আমরা টাকা খরচ করে অনেককে জনপ্রতিনিধি বানিয়েছি। সেটা ভুললে চলবে না। আমার পাওয়ার আছে, আমার অমুক আছে, তমুক আছে সেটা থাকবে না।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম