Logo
Logo
×

সারাদেশ

চুরি করায় আ.লীগ নেতার শ্যালকসহ আটক ৪

Icon

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ: ১৮ মে ২০২৪, ০৮:১৪ পিএম

চুরি করায় আ.লীগ নেতার শ্যালকসহ আটক ৪

বগুড়ার শিবগঞ্জে কীটনাশকের দোকানে চুরির অভিযোগে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ইটাখোলা বাজারের কীটনাশক ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামী লীগ নেতার শ্যালক ওসমান উজজামান মোল্লাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ আসামি ওসমান উজজামানের দোকানে অভিযান চালিয়ে বগুড়ার শিবগঞ্জে চুরি হওয়া ওই কীটনাশক উদ্ধার করে। এর আগেও ওসমানের বিরুদ্ধে কৃষকরা নকল ও ভেজাল আলু বীজ এবং কীটনাশক বিক্রির অভিযোগ করেও কোনো বিচার পাননি। তার দুলাভাই আশরাফ আলী ফকির ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।   

পুলিশ জানায়, ওসমান উজজামান মোল্লার স্বীকারোক্তি মোতাবেক কীটনাশক চুরির ঘটনায় শিবগঞ্জ উপজেলার সোনাপুরা গ্রামের নাজু মিয়া (৩১) ও মাচইল গ্রামের মুনছুর রহমান এবং কালাই উপজেলার মোলামগাড়ি হাটের সাগরকে গ্রেফতার করা হয়। 

শিবগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ বাজারে সোমা ট্রেডার্স নামের একটি কীটনাশকের দোকানে বড় ধরনের চুরি সংঘটিত হয়। সংঘবদ্ধ চোরের দল দোকানের ছাদ কেটে নগদসহ প্রায় দশ লাখ টাকার বিভিন্ন কম্পানির কীটনাশক চুরি করে পালিয়ে যায়।

এ ঘটনায় দোকান মালিক সাইফুল ইসলাম বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার পর অনুসন্ধানে নেমে বৃহস্পতিবার রাতেই শিবগঞ্জ থানা পুলিশ নিকটবর্তী জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ইটাখোলা বাজারের ব্যবসায়ী ওসমান উজজামানের কীটনাশকের দোকানে অভিযান চালিয়ে চোরাই কীটনাশক উদ্ধার করে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর (ওসি) রউফ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতেই ক্ষেতলালের কীটনাশক ব্যবসায়ী ওসমান উজজামানের ইটাখোলার দোকানে অভিযান চালিয়ে সোমা ট্রেডার্স থেকে চুরি যাওয়া কীটনাশকগুলো উদ্ধার করা হয়। পরে ওসমানের স্বীকারোক্তি মোতাবেক তাকেসহ ৪ জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম