Logo
Logo
×

সারাদেশ

গৃহবধূকে কুপিয়ে হত্যা, কিশোরগঞ্জে গ্রেফতার দুই দেবর

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ১৭ মে ২০২৪, ১০:২৩ পিএম

গৃহবধূকে কুপিয়ে হত্যা, কিশোরগঞ্জে গ্রেফতার দুই দেবর

কিশোরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার দুই দেবরকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন জহিরুল ইসলাম ও দ্বীন ইসলাম।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ সদরের ভুরুঙ্গার চর গ্রামে হত্যার শিকার হন অনুফা আক্তার (৪৮)। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়ার মো. খাইরুল ইসলামের স্ত্রী। 

জানা গেছে, দীর্ঘদিন ধরে খাইরুলের সঙ্গে তার ছোট দুই ভাই জহিরুল ও দ্বীন ইসলামের জমিসংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে বৃহস্পতিবার সকালে খাইরুলের চলাচলের রাস্তা বন্ধ করে দেন ছোট দুই ভাই। সন্ধ্যায় বিদ্যুৎ চলে গেলে খাইরুলের পরিবারের সদস্যরা বন্ধ করে দেয়া রাস্তা খুলে বাড়ি থেকে বের হন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ধারালো অস্ত্র দিয়ে অনুফা আক্তার ও তার ছেলের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেন জহিরুল ও দীন ইসলাম।

গুরুতর আহত অবস্থায় তাদের কিশোরগঞ্জর শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অনুফা আক্তারকে মৃত ঘোষণা করেন। 

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, অনুফা আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় নিহত গৃহবধূর দুই দেবরকে আটক করা হয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম