Logo
Logo
×

সারাদেশ

মেধাবী শিক্ষার্থীর পাশে দুর্গাপুর উপজেলা প্রশাসন

Icon

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ মে ২০২৪, ১০:৪৩ পিএম

মেধাবী শিক্ষার্থীর পাশে দুর্গাপুর উপজেলা প্রশাসন

রাজমিস্ত্রিসহ দিনমজুরির নানা পেশার কাজ করে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েও কলেজে পড়া নিয়ে চরম অনিশ্চয়তায় থাকা ফেরদৌস আহমেদের (১৪) পাশে দাঁড়িয়েছে দুর্গাপুর উপজেলা প্রশাসন।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসান তার কার্যালয়ে ফেরদৌসকে ডেকে এনে পাঁচ হাজার টাকার চেক তুলে দেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসান বলেন, শিক্ষার্থী ফেরদৌসের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তার খবরটি জানতে পেরে আজ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার হাতে একটি অনুদানের চেক তুলে দেই। এরপরও পড়াশোনা চালাতে যা যা করণীয় আমাদের জানালে সহযোগিতা অব্যাহত থাকবে। তাছাড়াও সে যে কলেজে ভর্তি হবে সেখানেও যেন তাকে সুযোগ-সুবিধা দেওয়া হয় আমরা বলে দেব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মাসুল তালুকদারসহ সাংবাদিকরা।

গতকাল ১৪ মে মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে ফেরদৌসকে নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর প্রতিবেদনটি নজরে এলে তার পড়াশোনা চালানোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। 

শিক্ষার্থী ফেরদৌস জানায়, আমার বাবা-মা আমাকে ছেড়ে চলে যাওয়ার পর দাদির কাছেই বড় হয়েছি। দাদির সহযোগিতায় পড়াশোনাও করছি। দাদি অসুস্থ হওয়ার পর থেকে আমি রাজমিস্ত্রির কাজ করেছি আর দোকানও চালিয়েছি। সবকিছুর সঙ্গে পড়াশোনাও করে গেছি। এসএসসি পাশ করলেও কলেজে পড়াশোনা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। আজকে স্যারের এ সহযোগিতার কারণে আমি অনেক খুশি। এবার মন দিয়ে পড়াশোনা করে সামনে আরও ভালো ফলাফল করব। শিক্ষার্থী ফেরদৌস ইউএনওর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম