Logo
Logo
×

সারাদেশ

সোনারগাঁয়ে জাতীয় পার্টির আলোচনা সভা, প্রার্থী বাবুল ওমরকে সমর্থন

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ১৪ মে ২০২৪, ০৬:২১ এএম

সোনারগাঁয়ে জাতীয় পার্টির আলোচনা সভা, প্রার্থী বাবুল ওমরকে সমর্থন

সাবেক সংসদ-সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে গত রোববার সন্ধ্যায় উপজেলা জাতীয় পার্টির আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

সোনারগাঁ পৌরসভার খাসনগর এলাকায় একটি রিসোর্টে অনুষ্ঠিত এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন- পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি ছিলেন- সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা ডালিয়া লিয়াকত। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্ন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভুঁইয়া, বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিন মেম্বার, সম্পাদক জাকির হোসেন, পৌর জাতীয় পার্টির সম্পাদক শফিকুল ইসলাম শফিক, পৌর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটু, উপজেলা মহিলা জাতীয় পার্টির আহ্বায়ক নাসিমা আক্তার পলি, যুগ্ম আহ্বায়ক নাসরিন সুলতানা পান্না, উপজেলা যুব সংহতির আহ্বায়ক নাজমুল ইসলাম লিটু, সম্পাদক সেকান্দার আলী, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হানিফ, সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির সম্পাদক মাসুদ উল্লাহ মেম্বার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হারুন রশিদ মোল্লা।

অনুষ্ঠানে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, আগামী ২১ মে সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জাতীয় পার্টির পক্ষ থেকে কোনো উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে না। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা বাবুল ওমর বাবুকে পূর্ণ সমর্থন জানানো হলো। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম